Share on Social Media

আজ ১লা জানুয়ারি ২০২০ মৃন্ময়ের ৪র্থ প্রতিষ্ঠাবাষির্কী।
এবারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনটা একটু অন্যরকম ভাবে করা হলো।

১ জানুয়ারি ২০১৭, হৃদয়ে সবুজ আশা নিয়ে মৃন্ময়ের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। মৃন্ময় সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের ওপর গুরুত্ব দিয়ে অসহায় মানুষের চাহিদা পূরণে এবং তাদের পাশে থাকার সামাজিক দায়বদ্ধতার তাগিদ নিয়ে কাজ শুরু করেছে। সমাজের মানুষগুলোকে সচেতন ও সহযোগিতা করাই মৃন্ময়ের মূল উদ্দেশ্য।এই সকল উদ্দেশ্যকে লক্ষ্য করে মৃন্ময় এর পক্ষ থেকে ‘মৃন্ময় স্বর্ণপদক’ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয় ও সড়াবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এর সকল ছাত্রছাত্রীদের মধ্য হতে প্রাথমিক স্কুল পর্যায়ে একজন (১) এবং মাধ্যমিক স্কুল পর্যায়ে একজন (১) মোট দুইজনকে স্বর্ণপদক প্রদান করা হয়।

প্রাথমিক পর্যায়ে সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে ৪র্থ শ্রেণির ছাত্রী মোছা জান্নাতুল ফেরদৌস ইমি স্কুলের বার্ষিক পরিক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে স্বর্ণপদক গ্রহণ করেন।
গত ৩১ ডিসেম্বর ২০১৯ স্কুলের প্রধান শিক্ষক ও মৃন্ময়ের উপদেষ্ঠা জনাব আব্দুল কাদের উপস্থিত থেকে পদক, সার্টিফিকেট ও ১ হাজার টাকার চেক প্রদান করেন।
উক্ত অনুষ্ঠানে মৃন্ময়ের কার্যকরি কমিটি সদস্য আবদুল্লাহ আল মামুনসহ মৃন্ময়ের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

মাধ্যমিক পর্যায়ে সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয় হতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ইমরান বিশ্বাস স্কুলের বার্ষিক পরিক্ষায় সর্বোচ্চ নম্বর পেয়ে স্বর্ণপদক গ্রহণ করে।
গত ৩০ ডিসেম্বর ২০১৯ স্কুলে চাঁদভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল ও প্রধান শিক্ষক উপস্থিত থেকে পদক, সার্টিফিকেট ও ১ হাজার টাকার চেক প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে মৃন্ময়ের কার্যকরি কমিটি সদস্য আবদুল্লাহ আল মামুনসহ মৃন্ময়ের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।

মৃন্ময় স্বর্ণপদক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Our Visitor

000773
Users Today : 2
Total views : 1756
Who's Online : 0