সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মৃন্ময় পদক ২০২১ প্রদান

সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মৃন্ময় পদক  ২০২১ প্রদান

১২ ফেব্রুয়ারি ২০২২ দুপুর ১২টায় সড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মো. আলিফ হোসেন, পিতা : আব্দুল আলিম, শ্রেণি : পঞ্চম-কে শিক্ষা সহায়তা করা হয়। উপস্থিত ছিলেন শিক্ষক জহিরুল ইসলাম শাহীন ও অন্যান্য শিক্ষকবৃন্দ। মৃন্ময়ের সদস্যবৃন্দও উপস্থিত ছিলেন।

সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে মৃন্ময় পদক ২০২১

সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে  মৃন্ময় পদক  ২০২১

১২ ফেব্রুয়ারি ২০২২ দুপুর ১২টায় সড়াবাড়িয়া উচ্চ বিদ্যালয়ে মৃন্ময় পদক ২০২১ প্রদান করা হয়। মো. ইমরান বিশ্বাস, পিতা : রাজিব উদ্দিন মোক্তার, শ্রেণি : অস্টম -কে এই পদক দেওয়া হয়। উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ ইদ্রিস আলী ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

দেবোত্তর কবি বন্দে আলী উচ্চ বিদ্যালয়ে মৃন্ময় পদক ২০২১

দেবোত্তর কবি বন্দে আলী উচ্চ বিদ্যালয়ে মৃন্ময় পদক  ২০২১

১২ ফেব্রুয়ারি ২০২২ সকাল দশটায় দেবোত্তর কবি বন্দে আলী উচ্চ বিদ্যালয়ে মৃন্ময় পদক ২০২১ প্রদান করা হয়। পিতা : মো. ফিরোজ খান, শ্রেণি : দশম-কে এই পদক দেওয়া হয়। উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোঃ মাহতাব উদ্দিন ও অন্যান্য শিক্ষকবৃন্দ। মৃন্ময়ের

বনভোজন – ২০২১

বনভোজন – ২০২১

প্রিয় মৃন্ময় সদস্যবৃন্দ আগামী ১৬ ডিসেম্বর ২০২১ দুপুর ২টায় রূপকথা রিসোর্ট, বাংলাবাজার। পাবনাতে মৃন্ময়ের বার্ষিক সভা ও বনভোজনের আয়োজন করা হয়েছে। আপনার সদয় উপস্থিতি আমাদের কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে।

মানুষ মানুষের জন্য প্রকল্প

মানুষ মানুষের জন্য প্রকল্প

আল্লাহতালার অশেষ মেহেরবানিতে সবার সহযোগীতায় আমরা মৃত হালিম এর পরিবার কে ৫০০০ টাকার সহযোগীতা করতে পেরেছি।আল্লাহ্‌ সবার মঙ্গল করুন।

ঈদকে সামনে রেখে সহায়তা বিতরণ

ঈদকে সামনে রেখে সহায়তা বিতরণ

ঈদকে সামনে রেখে আমরা গত ১৯-২২ রমজান পর্যন্ত আমাদের সহায়তা সবার মধ্যে বিতরণ শেষ করেছি। যাদেরকে দেওয়া হচ্ছে তাদের সামাজিক অবস্থা বিবেচনা করে কোনপ্রকার ছবি আমরা উঠাইনি। আমরা ইতিমধ্যে প্রায় ৫৩৫০০ টাকা সংগ্রহ করে ৭০টি পরিবারের মধ্যে বিতরন করেছি ।

মৃন্ময়ের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

মৃন্ময়ের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

গত ১ ও ২ জুন ২০১৯ তারিখে মৃন্ময়ের পক্ষ হতে আসুন ঈদের আনন্দ সবার মধ্যে ভাগ করি শ্লোগানে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। মৃন্ময়ের পক্ষ থেকে হতে দরিদ্র ২৮টি পরিবারের মধ্যে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

Our Visitor

001243
Users Today : 0
Total views : 2511
Who's Online : 0